• Zirabo, Ashulia, Dhaka-1341, Bangladesh

নিয়োগ বিজ্ঞপ্তি-২০২৪ (2024-09-09 06:58:20)

পল্লী মঙ্গল কর্মসূচী (পিএমকে) মাইক্রোক্রেডিট রেগুলেটরী অথরিটি (এমআরএ) এর সনদপ্রাপ্ত জাতীয় পর্যায়ের সুপ্রতিষ্ঠিত একটি বেসরকারী সংস্থা, যার এমআরএ সনদ নম্বর-০০৮৬২-০০৩৮৭-০০৩১২। উক্ত সংস্থায় ক্ষুদ্রঅর্থায়ন কর্মসূচীতে কাজ করার জন্য নিম্নোক্ত পদে লোক নিয়োগ করা হবে।


পদের নাম

শিক্ষাগত যোগ্যতা ও বেতন ভাতা

অভিজ্ঞতা ও বয়স

সিনিয়র ক্রেডিট অফিসার-

২০০ জন

৩৩,২৯০ টাকা (পিএফসহ)।সর্বসাকুল্যেবেতন-ভাতাঃ শিক্ষানবিশকালে ২৮,০০০ টাকা, স্থায়ীকরণের পর

যেকোন বিষয়ে স্নাতকোত্তর/সমমান

Computer পরিচালনায় বেসিক ধারণা থাকতে হবে। অভিজ্ঞতার প্রয়োজন নেই। বয়স সর্বোচ্চ ৩৩ বছর এবং ২৫ বছরের কম নহে (৩১.০৮.২০২৪ তারিখে)।

আগ্রহী প্রার্থীগণকে জীবন বৃত্তান্ত, প্রয়োজনীয় কাগজপত্র (শিক্ষাগত যোগ্যতা, চেয়ারম্যান কর্তৃক চারিত্রিক/নাগরিকত্ব সনদপত্র, জাতীয় পরিচয়পত্রের সত্যায়িত ফটোকপি) এবং সদ্য তোলা ০৩ (তিন) কপি পাসপোর্ট সাইজের রঙ্গীন ছবি (সত্যায়িতসহ) প্রধান নির্বাহী, পল্লী মঙ্গল কর্মসূচী (পিএমকে), এই বরাবর আবেদনপত্রসহ সকাল :৩০ মিনিটে বর্ণিত তারিখে নির্ধারিত ভেন্যুতে উপস্থিত হয়ে নির্বাচনী পরীক্ষায় অংশগ্রহণ করার জন্য অনুরোধ করা হলো। আবেদনপত্রে অবশ্যই পদের নাম, মোবাইল নিজস্ব -মেইল নাম্বার উল্লেখ করতে হবে।

অন্যান্য সুযোগ-সুবিধা শর্তাবলীঃ

·         নির্বাচিত প্রার্থীদের চাকরিতে যোগদানের পূর্বে ১০ (দশ) দিনের তাত্ত্বিক ও ব্যাবহারিক প্রশিক্ষণসহ প্রশিক্ষণ পরবর্তী সার্টিফিকেট প্রদান করা হবে এবং প্রশিক্ষণ ফি বাবদ ৫,০০০/- (পাঁচ হাজার) টাকা প্রশিক্ষণ শুরুর দিন সংস্থায় জমা দিতে হবে।

·         প্রশিক্ষণ শেষে বাছাইকৃতদের ০৬ (ছয়) মাসের জন্য শিক্ষানবিশ হিসেবে নিয়োগ দেওয়া হবে। শিক্ষানবিশকাল শেষে মূল্যায়ন সাপেক্ষে নিয়মিত বেতন কাঠামোভূক্ত করাসহ পি.এফ, গ্র্যাচুইটি, বছরে ২টি উৎসব বোনাস, মূল বেতনের অর্ধেক বৈশাখী ভাতা, বৎসরান্তে নির্ধারিত অভোগকৃত ছুটি নগদায়ন, প্রতি বৎসর ১০% হারে বাৎসরিক ইনক্রিমেন্ট প্রদান করা হবে।

·         সংস্থার নিয়ম অনুযায়ী মোটর সাইকেল জ্বালানি ও মেরামত বিল, কর্মএলাকায় পুরুষ কর্মীদের বিনা খরচে একক আবাসন সুবিধা, নারী কর্মীদের আবাসন ভাতা, সাপ্তাহিক ছুটি ০২ (শুক্র ও শনিবার) দিন এবং চট্টগ্রাম জেলায় নিয়োগপ্রাপ্তদের বছরে ০৩ টি দুরত্ব ভাতা ও অন্যান্য সুবিধাদি প্রদান করা হবে।

·         চূড়ান্তভাবে নির্বাচিত প্রার্থীদের সংস্থায় কমপক্ষে ০৬ (ছয়) মাস চাকরি করার নিশ্চয়তা দিতে হবে।

·         আগ্রহী প্রার্থীদের সুঠাম দেহী, কঠোর পরিশ্রমী, সাহসী, চ্যালেঞ্জ গ্রহণে আগ্রহী, সৎ ও চরিত্রবান হতে হবে এবং সংস্থার যে কোন কর্মএলাকায় কাজ করার মানসিকতা থাকতে হবে।

·         পরীক্ষায় অংশগ্রহণের জন্য রেজিষ্ট্রেশন ফি বাবদ ২০০ (দুইশত) টাকা (অফেরতযোগ্য) নগদে প্রদান করতে হবে।

·         চাকরিতে যোগদানের সময় সকল মূল সনদপত্র, জাতীয় পরিচয়পত্রের মূল কপি দেখাতে হবে এবং মোট বেতনের সমপরিমান টাকা জামানত হিসেবে জমা দিতে হবে; যা চাকরি শেষে সংস্থার নিয়ম অনুযায়ী সুদসহ ফেরৎযোগ্য।

·         যেকোন প্রকার সুপারিশ (চাকরি প্রাপ্তি/পোষ্টিং) প্রার্থীর অযোগ্যতা বলে বিবেচিত হবে।

·         নির্বাচনী পরীক্ষায় অংশগ্রহণের জন্য কোন টিএ/ডিএ প্রদান করা হবে না।

·         নিয়োগের ক্ষেত্রে নারী/পুরুষ প্রার্থীদের সম-সুযোগ প্রদান করা হবে। ধুমপায়ীদের আবেদন করার প্রয়োজন নেই।

·         নির্বাচিতদের একটি প্যানেল তৈরী করে রাখা হবে এবং পর্যায়ক্রমে প্রশিক্ষণ ও যোগদানের জন্য আহবান করা হবে।

ভেন্যুঃ ময়নামতি (কুমিল্লা) শাখা

ঠিকানা-গ্রাম:ফরিজপুর (ইংরেজ কবরস্থানের পাশে),

 পো:ময়নামতি বাজার, থানা:বুড়িচং, জেলা: কুমিল্লা।

পরীক্ষার তারিখ : ২৫.০৯.২০২৪

ভেন্যুঃ মমতা পল্লী (প্রধান কার্যালয় সংলগ্ন),

জিরাবো-বিশ মাইল রোড, জিরাবো, আশুলিয়া, ঢাকা।

পরীক্ষার তারিখ : ০৩.১০.২০২৪