• Zirabo, Ashulia, Dhaka-1341, Bangladesh

নিয়োগ বিজ্ঞপ্তি-২০২৪ (2024-06-25 11:33:28)

পল্লী মঙ্গল কর্মসূচী (পিএমকে) মাইক্রোক্রেডিট রেগুলেটরী অথরিটি (এমআরএ) এর সনদপ্রাপ্ত জাতীয় পর্যায়ের সুপ্রতিষ্ঠিত একটি বেসরকারী সংস্থা, যার এমআরএ সনদ নম্বর-০০৮৬২-০০৩৮৭-০০৩১২। উক্ত সংস্থায় ক্ষুদ্রঅর্থায়ন কর্মসূচীতে কাজ করার জন্য নিম্নোক্ত পদে লোক নিয়োগ করা হবে।

পদের নাম

শিক্ষাগত যোগ্যতা ও বেতন ভাতা

অভিজ্ঞতা ও বয়স

উপ-পরিচালক (মাইক্রোফাইন্যান্স)- ০৩ জন

যেকোন বিষয়ে  স্নাতকোত্তর অথবা সমমান, বেতন-ভাতাঃ আলোচনা সাপেক্ষে।

জাতীয় পর্যায়ে ক্ষুদ্রঅর্থায়ন কার্যক্রম পরিচালনাকারী সংস্থায় সম পর্যায়ের পদে কমপক্ষে ০৫ (পাঁচ) বছর এবং নূন্যতম ৪০টি শাখা পরিচালনার দক্ষতা থাকতে হবে। আবেদনপত্রে চাকরির অভিজ্ঞতা ও শাখার সংখ্যা উল্লেখ আবশ্যক। বয়স সর্বোচ্চ ৫৫ বছর (৩১.০৫.২০২৪ তারিখে)।

আগ্রহী প্রার্থীগণকে পূর্ণাঙ্গ জীবন বৃত্তান্তসহ আবেদনপত্র বরাবর প্রধান নির্বাহী, পল্লী মঙ্গল কর্মসূচী (পিএমকে), প্রধান কার্যালয়, জিরাবো, আশুলিয়া, ঢাকা এই শিরোনামে আগামী ১৫.০৭.২০২৪ তারিখের মধ্যে ডাকযোগে/কুরিয়ার সার্ভিস/ circular@pmk-bd.org এই ই-মেইলের মাধ্যেমে প্রেরণ করার জন্য অনুরোধ করা হলো। আবেদনপত্রে অবশ্যই মোবাইল নাম্বার এবং নিজস্ব ই-মেইল নাম্বার উল্লেখ করতে হবে। শুধুমাত্র বাছাইকৃত যোগ্য প্রার্থীদের নিয়োগ পরীক্ষায় অংশগ্রহণের জন্য আহবান করা হবে।

অন্যান্য সুযোগ-সুবিধা ও শর্তাবলীঃ

·      নির্বাচিত প্রার্থীদের (এক) বৎসরের জন্য অস্থায়ী হিসেবে নিয়োগ দেওয়া হবে। অস্থায়ীকাল শেষে মূল্যায়ন সাপেক্ষে নিয়মিত বেতন কাঠামোভূক্ত করাসহ পি.এফ, গ্র্যাচুইটি, বছরে ২টি উৎসব বোনাস, মূল বেতনের অর্ধেক বৈশাখী ভাতা,  বৎসরান্তে নির্ধারিত অভোগকৃত ছুটি নগদায়ন, প্রতি বৎসর ১০% হারে বাৎসরিক ইনক্রিমেন্ট প্রদান, সাপ্তাহিক ছুটি ০২ (শুক্র ও শনিবার) দিন ও অন্যান্য সুবিধাদি প্রদান করা হবে।

·         চূড়ান্তভাবে নির্বাচিত প্রার্থীদের সংস্থায় কমপক্ষে ০৬ (ছয়) মাস চাকরি করার নিশ্চয়তা দিতে হবে।

·         আগ্রহী প্রার্থীদের সুঠাম দেহী, কঠোর পরিশ্রমী, সাহসী, চ্যালেঞ্জ গ্রহণে আগ্রহী, সৎ ও চরিত্রবান হতে হবে।

·         পরীক্ষায় অংশগ্রহণের জন্য রেজিষ্ট্রেশন ফি বাবদ ২০০ (দুইশত) টাকা (অফেরতযোগ্য) নগদে প্রদান করতে হবে।

·         চাকরিতে যোগদানের সময় সকল মূল সনদপত্র, জাতীয় পরিচয়পত্রের মূল কপি দেখাতে হবে এবং মোট বেতনের সমপরিমান টাকা জামানত হিসেবে জমা দিতে হবে; যা চাকরি শেষে সংস্থার নিয়ম অনুযায়ী সুদসহ ফেরৎযোগ্য।

·         যেকোন প্রকার সুপারিশ প্রার্থীর অযোগ্যতা বলে বিবেচিত হবে।

·         নির্বাচনী পরীক্ষায় অংশগ্রহণের জন্য কোন টিএ/ডিএ প্রদান করা হবে না।

·         নিয়োগের ক্ষেত্রে নারী/পুরুষ প্রার্থীদের সম-সুযোগ প্রদান করা হবে। ধুমপায়ীদের আবেদন করার প্রয়োজন নেই।