• Zirabo, Ashulia, Dhaka-1341, Bangladesh

নিয়োগ বিজ্ঞপ্তি-২০২৩ (2023-09-11 11:59:07)

নিয়োগ বিজ্ঞপ্তি

পল্লী মঙ্গল কর্মসূচী (পিএমকে) মাইক্রোক্রেডিট রেগুলেটরী অথরিটি (এমআরএ) এর সনদপ্রাপ্ত জাতীয় পর্যায়ের সুপ্রতিষ্ঠিত একটি বেসরকারী সংস্থা, যার এমআরএ সনদ নম্বর-০০৮৬২-০০৩৮৭-০০৩১২। উক্ত সংস্থায় ক্ষুদ্রঅর্থায়ন কর্মসূচীতে কাজ করার জন্য নিম্নোক্ত পদে লোক নিয়োগ করা হবে।

ক্রঃনং

পদের নাম

শিক্ষাগত যোগ্যতা ও বেতন ভাতা

অভিজ্ঞতা ও বয়স

০১

ক্রেডিট অফিসার-

২০০ জন

যেকোন বিষয়ে স্নাতকোত্তর/সমমান, বেতনঃ শিক্ষানবিশকালে ২৮,০০০ টাকা, স্থায়ীকরণের পর সর্বসাকুল্যে ৩৩,২৯০ টাকা (পিএফসহ)।

Computer পরিচালনায় বেসিক ধারণা থাকতে হবে। অভিজ্ঞতার প্রয়োজন নেই। বয়স সর্বোচ্চ ৩৩ বছর এবং ২৫ বছরের কম নহে (৩১.০৮.২০২৩ তারিখে)।

আগ্রহী প্রার্থীগণকে জীবন বৃত্তান্ত, প্রয়োজনীয় কাগজপত্র (শিক্ষাগত যোগ্যতা, চেয়ারম্যান কর্তৃক চারিত্রিক/নাগরিকত্ব সনদপত্র, জাতীয় পরিচয়পত্রের সত্যায়িত ফটোকপি) এবং সদ্য তোলা ০৩ (তিন) কপি পাসপোর্ট সাইজের রঙ্গীন ছবি (সত্যায়িতসহ) প্রধান নির্বাহী, পল্লী মঙ্গল কর্মসূচী (পিএমকে), এই বরাবর আবেদনপত্রসহ সকাল ৮:৩০ মিনিটে বর্ণিত তারিখে নির্ধারিত ভেন্যুতে উপস্থিত হয়ে নির্বাচনী পরীক্ষায় অংশগ্রহণ করার জন্য অনুরোধ করা হলো। আবেদনপত্রে অবশ্যই পদের নাম, মোবাইল ও নিজস্ব ই-মেইল নাম্বার উল্লেখ করতে হবে।

অন্যান্য সুযোগ-সুবিধা ও শর্তাবলীঃ

·         নির্বাচিত প্রার্থীদের চাকরিতে যোগদানের পূর্বে ০৩ (তিন) দিনের প্রশিক্ষণ প্রদান করা হবে। প্রশিক্ষণ শেষে বাছাইকৃতদের (এক) বৎসরের জন্য শিক্ষানবিশ হিসেবে নিয়োগ দেওয়া হবে। শিক্ষানবিশকাল শেষে মূল্যায়ন সাপেক্ষে নিয়মিত বেতন কাঠামোভূক্ত করাসহ পি.এফ, গ্র্যাচুইটি, বছরে ২টি উৎসব বোনাস, মূল বেতনের অর্ধেক বৈশাখী ভাতা, কর্মএলাকায় বিনা খরচে একক আবাসন সুবিধা, বৎসরান্তে নির্ধারিত অভোগকৃত ছুটি নগদায়ন, প্রতি বৎসর ১০% হারে বাৎসরিক ইনক্রিমেন্ট প্রদান, সাপ্তাহিক ছুটি ০২ (শুক্র ও শনিবার) দিন, সংস্থার নিয়ম অনুযায়ী মোটর সাইকেল জ্বালানি ও মেরামত বিল এবং চট্টগ্রাম জেলায় নিয়োগপ্রাপ্তদের সংস্থার নিয়ম অনুযায়ী বছরে ০৩ টি দুরত্ব ভাতা ও অন্যান্য সুবিধাদি প্রদান করা হবে।

·         চূড়ান্তভাবে নির্বাচিত প্রার্থীদের সংস্থায় কমপক্ষে ০৬ (ছয়) মাস চাকরি করার নিশ্চয়তা দিতে হবে।

·         আগ্রহী প্রার্থীদের সুঠাম দেহী, কঠোর পরিশ্রমী, সাহসী, চ্যালেঞ্জ গ্রহণে আগ্রহী, সৎ ও চরিত্রবান হতে হবে এবং সংস্থার যে কোন কর্মএলাকায় কাজ করার মানসিকতা থাকতে হবে।

·         পরীক্ষায় অংশগ্রহণের জন্য রেজিষ্ট্রেশন ফি বাবদ ২০০ (দুইশত) টাকা (অফেরতযোগ্য) নগদে প্রদান করতে হবে।

·         চাকরিতে যোগদানের সময় সকল মূল সনদপত্র, জাতীয় পরিচয়পত্রের মূল কপি দেখাতে হবে এবং মোট বেতনের সমপরিমান টাকা জামানত হিসেবে জমা দিতে হবে; যা চাকরি শেষে সংস্থার নিয়ম অনুযায়ী সুদসহ ফেরৎযোগ্য।

·         নিয়োগ ও যোগদান পরবর্তী পোষ্টিং সংস্থার যেকোন কর্মএলাকায় হতে পারে। যেকোন প্রকার সুপারিশ (চাকরি প্রাপ্তি/পোষ্টিং) প্রার্থীর অযোগ্যতা বলে বিবেচিত হবে।

·         নির্বাচনী পরীক্ষায় অংশগ্রহণের জন্য কোন টিএ/ডিএ প্রদান করা হবে না।

·         নিয়োগের ক্ষেত্রে নারী/পুরুষ প্রার্থীদের সম-সুযোগ প্রদান করা হবে। ধুমপায়ীদের আবেদন করার প্রয়োজন নেই।

·         নির্বাচিতদের একটি প্যানেল তৈরী করে রাখা হবে এবং পর্যায়ক্রমে প্রশিক্ষণ ও যোগদানের জন্য আহবান করা হবে।

 পরীক্ষার ভেন্যু ও তারিখ

পদের নামঃ ক্রেডিট অফিসার

পদের নামঃ ক্রেডিট অফিসার

 ভেন্যুঃ কুমিল্লা সদর শাখা

পরীক্ষার তারিখ- ০৩.১০.২০২৩

ঠিকানা- হোল্ডিং নং-১৩৪৭/, মোস্তফা টাওয়ার ভূঁইয়া ভিলা, হাজী মফিজ উদ্দিন সড়ক, (পুরাতন কাস্টমস গলি) রেইসকোর্স,সদর, কুমিল্লা।

ভেন্যুঃ জিরাবো, আশুলিয়া, ঢাকা।

পরীক্ষার তারিখ- ১০.১০.২০২৩

মমতা পল্লী (প্রধান কার্যালয় সংলগ্ন), জিরাবো-বিশ মাইল রোড, জিরাবো, আশুলিয়া, ঢাকা।