• Zirabo, Ashulia, Dhaka-1341, Bangladesh

নিয়োগ বিজ্ঞপ্তি-২০২৩ (2023-09-04 11:23:32)

জরুরী নিয়োগ বিজ্ঞপ্তি

পল্লী মঙ্গল কর্মসূচী (পিএমকে) মাইক্রোক্রেডিট রেগুলেটরী অথরিটি (এমআরএ) এর সনদপ্রাপ্ত জাতীয় পর্যায়ের সুপ্রতিষ্ঠিত একটি বেসরকারী সংস্থা, যার এমআরএ সনদ নম্বর-০০৮৬২-০০৩৮৭-০০৩১২। উক্ত সংস্থায় ক্ষুদ্রঅর্থায়ন কর্মসূচীতে কাজ করার জন্য নিম্নোক্ত পদে লোক নিয়োগ করা হবে।

ক্রঃনং

পদের নাম ও সংখ্যা

শিক্ষাগত যোগ্যতা ও বেতন ভাতা

অভিজ্ঞতা, বয়স ও দক্ষতা

০১

শাখা ব্যবস্থাপক (মাইক্রোফাইন্যান্স)

৪০ জন

স্নাতকোত্তর অথবা সমমান

শিক্ষানবিশকালে ৩৮,০০০/-

স্থায়ীকরণের পর সর্বসাকুল্যে ৪২,৮২০/- টাকা (পিএফসহ)।

জাতীয় পর্যায়ে ক্ষুদ্রঅর্থায়ন কার্যক্রম পরিচালনাকারী সংস্থায় সমপর্যায়ের পদে ০৩ (তিন) বছর বাস্তব অভিজ্ঞতাসম্পন্ন এবং Computer পরিচালনায় বেসিক ধারণা থাকতে হবে। বয়স সর্বোচ্চ ৩৫ বছর (৩১.০৮.২০২৩ তারিখ পর্যন্ত)। মোটর সাইকেল চালনায় পারদর্শী এবং বৈধ ড্রাইভিং লাইসেন্স থাকতে হবে।

আগ্রহী প্রার্থীগণকে পূর্ণাঙ্গ জীবন বৃত্তান্তসহ আবেদনপত্র বরাবর প্রধান নির্বাহী, পল্লী মঙ্গল কর্মসূচী (পিএমকে), প্রধান কার্যালয়, জিরাবো, আশুলিয়া, ঢাকা এই শিরোনামে আগামী ১৪.০৯.২০২৩ তারিখের মধ্যে circular@pmk-bd.org এই ই-মেইলে প্রেরণ করার জন্য অনুরোধ করা হলো। আবেদনপত্রে অবশ্যই মোবাইল নাম্বার এবং নিজস্ব ই-মেইল নাম্বার উল্লেখ করতে হবে। শুধুমাত্র বাছাইকৃত যোগ্য প্রার্থীদের নিয়োগ পরীক্ষায় অংশগ্রহণের জন্য আহবান করা হবে।

সুযোগ-সুবিধা ও শর্তাবলীঃ

·         নির্বাচিত প্রার্থীদের (এক) বৎসরের জন্য শিক্ষানবিশ হিসেবে নিয়োগ দেওয়া হবে। শিক্ষানবিশকাল শেষে মূল্যায়ন সাপেক্ষে নিয়মিত বেতন কাঠামোভূক্ত করাসহ পি.এফ, গ্র্যাচুইটি, বছরে ২টি উৎসব বোনাস, মূল বেতনের অর্ধেক বৈশাখী ভাতা, কর্মএলাকায় বিনা খরচে একক আবাসন সুবিধা, বৎসরান্তে নির্ধারিত অভোগকৃত ছুটি নগদায়ন, প্রতি বৎসর ১০% হারে বাৎসরিক ইনক্রিমেন্ট প্রদান, সাপ্তাহিক ছুটি ০২ (শুক্র ও শনিবার) দিন, চট্টগ্রাম জেলায় নিয়োগপ্রাপ্তদের সংস্থার নিয়ম অনুযায়ী বছরে ০৩ টি দুরত্ব ভাতা অন্যান্য সুবিধাদি প্রদান করা হবে।

·         চূড়ান্তভাবে নির্বাচিত প্রার্থীদের সংস্থায় কমপক্ষে ০৬ (ছয়) মাস চাকরি করার নিশ্চয়তা দিতে হবে।

·        পরীক্ষায় অংশগ্রহণের সময় প্রয়োজনীয় কাগজপত্র (শিক্ষাগত যোগ্যতা, চেয়ারম্যান কর্তৃক চারিত্রিক/নাগরিকত্ব সনদপত্র, জাতীয় পরিচয়পত্রের সত্যায়িত ফটোকপি ও অভিজ্ঞতার সনদের ফটোকপি) এবং সদ্য তোলা ০৩ (তিন) কপি পাসপোর্ট সাইজের রঙ্গীন ছবি (সত্যায়িতসহ) জমাদানসহ সকল মূল সনদপত্র এবং জাতীয় পরিচয়পত্রের মূল কপি দেখাতে হবে।

·         পরীক্ষায় অংশগ্রহণের জন্য রেজিষ্ট্রেশন ফি বাবদ ২০০ (দুইশত) টাকা (অফেরতযোগ্য) নগদে প্রদান করতে হবে।

·         চাকরিতে যোগদানের সময়ে মোট বেতনের সমপরিমান টাকা জামানত হিসেবে জমা দিতে হবে; যা চাকরি শেষে সংস্থার নিয়ম অনুযায়ী সুদসহ ফেরৎযোগ্য।

·         নির্বাচনী পরীক্ষায় অংশগ্রহণের জন্য কোন টিএ/ডিএ প্রদান করা হবে না।

·      নিয়োগ ও যোগদান পরবর্তী পোষ্টিং সংস্থার যেকোন কর্মএলাকায় হতে পারে। যে কোন ধরণের সুপারিশ (চাকরি প্রাপ্তি/পোস্টিং) প্রার্থীর অযোগ্যতা বলে বিবেচিত হবে।

·         নিয়োগের ক্ষেত্রে নারী/পুরুষ প্রার্থীকে সম-সুযোগ প্রদান করা হবে। ধুমপায়ীদের আবেদন করার প্রয়োজন নেই।