• Zirabo, Ashulia, Dhaka-1341, Bangladesh

নিয়োগ বিজ্ঞপ্তি ২৮/০৩/২০২৩ইং (2023-04-04 06:38:37)

পল্লী মঙ্গল কর্মসূচী (পিএমকে), মাইক্রোক্রেডিট রেগুলেটরী অথরিটি (এমআরএ) এর সনদপ্রাপ্ত একটি জাতীয় পর্যায়ের সুপ্রতিষ্ঠিত বেসরকারী উন্নয়নমূলক প্রতিষ্ঠান, যার এমআরএ সনদ নম্বর-০০৮৬২-০০৩৮৭-০০৩১২। উক্ত প্রতিষ্ঠানে ক্ষুদ্রঅর্থায়ন কর্মসূচিতে কাজ করার জন্য নিম্নবর্ণিত পদে লোক নিয়োগ করা হবে।


ক্রমিক নং
পদের নাম
পদের সংখ্যা

শিক্ষাগত যোগ্যতা ও বেতন ভাতা

অভিজ্ঞতা ও বয়স
০১

অফিসার ক্রেডিট

২০০ জন

যেকোন বিষয়ে স্নাতকোত্তর অথবা সমমান, শিক্ষানবিশকালে ২৮,০০০ টাকা
স্থায়ীকরণের পর সর্বসাকুল্যে ৩৩,২৯০ টাকা (পিএফসহ)।

Computer পরিচালনায় বেসিক ধারণা থাকতে হবে। অভিজ্ঞতার প্রয়োজন নেই। বয়স সর্বোচ্চ ৩৩ বছর এবং ২৫ বছরের কম নহে (৩১.০৩.২০২৩ তারিখে)।

০২

ফিল্ড অফিসার

২০০ জন

সর্বসাকুল্যেস্নাতক অথবা সমমান, শিক্ষানবিশকালে ২৬,০০০ টাকা, স্থায়ীকরণের পর ৩০,০৪০ টাকা (পিএফসহ)।

অভিজ্ঞতার প্রয়োজন নেই। প্রার্থীকে বাই সাইকেল চালনায় পারদর্শী হতে হবে। বয়স সর্বোচ্চ ৩৩ বছর এবং ২৫ বছরের কম নহে (৩১.০৩.২০২৩ তারিখে)।

০৩

একাউন্টস্ অফিসার-II

২০০ জন

বিবিএস, শিক্ষানবিশকালে ২৬,০০০ টাকা

সর্বসাকুল্যেস্থায়ীকরণের পর ৩০,০৪০ টাকা (পিএফসহ)।

MS Word, MS Excel, E-Mail, Internet Browsing সম্পর্কে ভাল ধারণা থাকতে হবে। বয়স সর্বোচ্চ ৩৩ বছর এবং ২৫ বছরের কম নহে (৩১.০৩.২০২৩ তারিখে)। কম্পিউটার চালনায় পারদর্শী না হলে আবেদন করার প্রয়োজন নেই।

অন্যান্য সুযোগ-সুবিধা ও শর্তাবলীঃ

• নির্বাচিত প্রার্থীদের চাকরিতে যোগদানের পূর্বে ০৩ (তিন) দিনের প্রশিক্ষণ প্রদান করা হবে। প্রশিক্ষণ শেষে বাছাইকৃতদের ১ (এক) বৎসরের জন্য শিক্ষানবিশ হিসেবে নিয়োগ দেওয়া হবে। শিক্ষানবিশকাল শেষে মূল্যায়ন সাপেক্ষে নিয়মিত বেতন কাঠামোভূক্ত করাসহ পি.এফ, গ্র্যাচুইটি, বছরে ২টি উৎসব বোনাস, মূল বেতনের অর্ধেক বৈশাখী ভাতা, কর্মএলাকায় বিনা খরচে একক আবাসন সুবিধা, বৎসরান্তে নির্ধারিত অভোগকৃত ছুটি নগদায়ন, প্রতি বৎসর ১০% হারে বাৎসরিক ইনক্রিমেন্ট প্রদান, সাপ্তাহিক ছুটি ০২ (শুক্র ও শনিবার) দিন ও অন্যান্য সুবিধাদি প্রদান করা হবে। চূড়ান্তভাবে নির্বাচিত প্রার্থীদের সংস্থায় কমপক্ষে ০৬ (ছয়) মাস চাকরি করার নিশ্চয়তা দিতে হবে।

• আগ্রহী প্রার্থীগণকে জীবন বৃত্তান্ত, প্রয়োজনীয় কাগজপত্র (শিক্ষাগত যোগ্যতা, চেয়ারম্যান কর্তৃক চারিত্রিক/নাগরিকত্ব সনদপত্র, জাতীয় পরিচয়পত্রের সত্যায়িত ফটোকপি ও অভিজ্ঞতা) এবং সদ্য তোলা ০৩ (তিন) কপি পাসপোর্ট সাইজের রঙ্গীন ছবি (সত্যায়িতসহ) প্রধান নির্বাহী, পল্লী মঙ্গল কর্মসূচী (পিএমকে), এই শিরোনামে বর্ণিত তারিখে আবেদনপত্রসহ সকাল ৮:৩০ ঘটিকায় উপস্থিত হয়ে নির্বাচনী পরীক্ষায় অংশগ্রহণ করার জন্য অনুরোধ করা হলো। আবেদনপত্রে অবশ্যই পদের নাম ও মোবাইল নম্বর উল্লেখ করতে হবে।

• সকল পদে আগ্রহী প্রার্থীদের সুঠাম দেহী, কঠোর পরিশ্রমী, সাহসী, চ্যালেঞ্জ গ্রহণে আগ্রহী, সৎ ও চরিত্রবান হতে হবে এবং সংস্থার যে কোন কর্মএলাকায় কাজ করার মানসিকতা থাকতে হবে।

• পরীক্ষায় অংশগ্রহণের জন্য রেজিষ্ট্রেশন ফি বাবদ ২০০ (দুইশত) টাকা (অফেরতযোগ্য) নগদে প্রদান করতে হবে। • নির্বাচনী পরীক্ষায় অংশগ্রহণের জন্য কোন টিএ/ডিএ প্রদান করা হবে না।

• নিয়োগের ক্ষেত্রে নারী/পুরুষ প্রার্থীদের সম-সুযোগ প্রদান করা হবে এবং নিয়োগ ও যোগদান পরবর্তী পোষ্টিং সংস্থার যেকোন কর্মএলাকায় হতে পারে।

• চাকরিতে যোগদানের সময় সকল মূল সনদপত্র, জাতীয় পরিচয়পত্রের মূল কপি দেখাতে হবে এবং মোট বেতনের সমপরিমান টাকা জামানত হিসেবে জমা দিতে হবে; যা চাকরি শেষে সংস্থার নিয়ম অনুযায়ী সুদসহ ফেরৎযোগ্য।

• কোন প্রকার সুপারিশ (চাকরি প্রাপ্তি/পোষ্টিং) প্রার্থীর অযোগ্যতা বলে বিবেচিত হবে। ধুমপায়ীদের আবেদন করার প্রয়োজন নেই।

• নিম্নোক্ত তারিখে উল্লেখিত ভেন্যুতে পরীক্ষা অনুষ্ঠিত হবে।

ভেন্যু সম্পর্কিত তথ্যের জন্য নিম্নোক্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করা যেতে পারেঃ

পদের নামঃ একাউন্টস্ অফিসার-II, ক্রেডিট অফিসার ও ফিল্ড অফিসার

পদের নামঃ ক্রেডিট অফিসার ও ফিল্ড অফিসার

ভেন্যুঃ প্রধান কার্যালয়

একাউন্টস্ অফিসার-II, পরীক্ষার তারিখ-১৩.০৪.২০২৩

ক্রেডিট অফিসার , পরীক্ষার তারিখ-১৫.০৫.২০২৩

ফিল্ড অফিসার, পরীক্ষার তারিখ-১৬.০৫.২০২৩

প্রধান কার্যালয়, জিরাবো-বিশ মাইল রোড, জিরাবো, আশুলিয়া, ঢাকা।

মোবাইল নম্বর- ০১৮৭৭৭০৩২৫০/০১৭০৯৯১৪০০০

ভেন্যুঃ কুমিল্লা সদর শাখা

ক্রেডিট অফিসার , পরীক্ষার তারিখ- ০৯.০৫.২০২৩

ফিল্ড অফিসার, পরীক্ষার তারিখ-১০.০৫.২০২৩

ঠিকানা- হোল্ডিং নং-১৩৪৭/, মোস্তফা টাওয়ার ভূঁইয়া ভিলা, হাজী মফিজ উদ্দিন সড়ক, (পুরাতন কাস্টমস গলি) রেইসকোর্স,সদর, কুমিল্লা। মোবাইল নম্বর- ০১৮৭৭৭০৩৪৩৩/ ০১৮৩২৮৬২৮৯১

পরিচালক (প্রশাসন ও মানবসম্পদ)