• Zirabo, Ashulia, Dhaka-1341, Bangladesh

নিয়োগ বিজ্ঞপ্তি (2023-02-09 12:40:52)

স্মারক নং-পিএমকে/প্রশা/৪৫/২০২৩/২০                                                                                                                                                                      তারিখ t ০৯.০২.২০২৩



পল্লী মঙ্গল কর্মসূচী (পিএমকে), মাইক্রোক্রেডিট রেগুলেটরী অথরিটি (এমআরএ)  এর সনদপ্রাপ্ত একটি জাতীয় পর্যায়ের সুপ্রতিষ্ঠিত বেসরকারী উন্নয়নমূলক প্রতিষ্ঠান, যার এমআরএ সনদ নম্বর-০০৮৬২-০০৩৮৭-০০৩১২। উক্ত প্রতিষ্ঠানে ক্ষুদ্রঅর্থায়ন কর্মসূচীতে কাজ করার জন্য নিম্নোক্ত পদে লোক নিয়োগ করা হবে।

ক্রঃনং

পদের নাম

শিক্ষাগত যোগ্যতা ও বেতন ভাতা

অভিজ্ঞতা ও বয়স

০১

শাখা ব্যবস্থাপক-৩০ জন

স্নাতকোত্তর অথবা সমমান

শিক্ষানবিশকালে ৩০,০০০/-

স্থায়ীকরণের পর সর্বসাকুল্যে ৩৭,৪৫০/- টাকা (পিএফসহ)।

জাতীয় পর্যায়ে ক্ষুদ্রঅর্থায়ন কার্যক্রম পরিচালনাকারী সংস্থায় সমপর্যায়ের পদে ০৩ (তিন) বছর অভিজ্ঞতাসম্পন্ন হতে হবে। Computer এ বেসিক ধারণা থাকতে হবে। বয়স সর্বোচ্চ ৩৫ বছর (৩১.০১.২০২৩ তারিখে)। মোটর সাইকেল চালনায় পারদর্শী এবং বৈধ ড্রাইভিং লাইসেন্স থাকতে হবে।

       নির্বাচিত প্রার্থীদের (এক) বৎসরের জন্য শিক্ষানবিশ হিসেবে নিয়োগ দেওয়া হবে। শিক্ষানবিশকাল শেষে মূল্যায়ন সাপেক্ষে নিয়মিত বেতন কাঠামোভূক্ত করাসহ পি.এফ, গ্র্যাচুইটি, বছরে ০২টি উৎসব বোনাস, মূল বেতনের অর্ধেক বৈশাখী ভাতা, কর্মএলাকায় বিনা খরচে একক আবাসন সুবিধা, বৎসরান্তে নির্ধারিত অভোগকৃত ছুটি নগদায়ন, প্রতি বৎসর ১০% হারে বাৎসরিক ইনক্রিমেন্ট প্রদান এবং চট্টগ্রাম জেলায় নিয়োগপ্রাপ্তদের সংস্থার নিয়ম অনুযায়ী বছরে ০৩ টি দুরত্ব ভাতা অন্যান্য সুবিধাদি প্রদান করা হবে।

       আগ্রহী প্রার্থীগণকে জীবন বৃত্তান্ত, প্রয়োজনীয় কাগজপত্র (শিক্ষাগত যোগ্যতা, চেয়ারম্যান কর্তৃক চারিত্রিক/নাগরিকত্ব সনদপত্র, জাতীয় পরিচয়পত্রের সত্যায়িত ফটোকপি ও অভিজ্ঞতা) এবং সদ্য তোলা ০৩ (তিন) কপি পাসপোর্ট সাইজের রঙ্গীন ছবি (সত্যায়িতসহ) প্রধান নির্বাহী, পল্লী মঙ্গল কর্মসূচী (পিএমকে), প্রধান কার্যালয়, জিরাবো, আশুলিয়া, ঢাকা এই ঠিকানায় আগামী ২৬.০২.২০২৩ তারিখের মধ্যে ডাকযোগে/কুরিয়ার সার্ভিসে আবেদনপত্র প্রেরণের জন্য অনুরোধ করা হলো। আবেদনপত্রে অবশ্যই মোবাইল নম্বর এবং খামের উপর পদের নাম উল্লেখ করতে হবে। শুধুমাত্র বাছাইকৃত যোগ্য প্রার্থীদের নিয়োগ পরীক্ষায় অংশগ্রহণের জন্য আহবান করা হবে।

শর্তাবলীঃ সাক্ষাৎকারের সময় সকল মূল সনদপত্র এবং জাতীয় পরিচয়পত্রের মূল কপি দেখাতে হবে। পরীক্ষায় অংশগ্রহণের জন্য রেজিষ্ট্রেশন ফি বাবদ ২০০ (দুইশত) টাকা (অফেরতযোগ্য) নগদে প্রদান করতে হবে। চাকরিতে যোগদানের সময়ে মোট বেতনের সমপরিমান টাকা জামানত হিসেবে জমা দিতে হবে; যা চাকরি শেষে সংস্থার নিয়ম অনুযায়ী সুদসহ ফেরৎযোগ্য। নির্বাচনী পরীক্ষায় অংশগ্রহণের জন্য কোন টিএ/ডিএ প্রদান করা হবে না।

নোটঃ নিয়োগের ক্ষেত্রে নারী/পুরুষ প্রার্থীকে সম-সুযোগ প্রদান করা হবে। ধুমপায়ীদের আবেদন করার প্রয়োজন নেই।