• Zirabo, Ashulia, Dhaka-1341, Bangladesh

নিয়ো্গ বিজ্ঞপ্তি (2022-10-10 09:37:54)

পল্লী মঙ্গল কর্মসূচী (পিএমকে) মাইক্রোক্রেডিট রেগুলেটরী অথরিটি (এমআরএ) এর সনদপ্রাপ্ত জাতীয় পর্যায়ের একটি বেসরকারী উন্নয়ন প্রতিষ্ঠান। যার এমআরএ সনদ নং- ০০৮৬২-০০৩৮৭-০০৩১২ উক্ত প্রতিষ্ঠানে ক্ষুদ্র অর্থায়ন কর্মসূচীতে কাজ করার জন্য নিম্নোক্ত পদে নিয়োগের জন্য উপযুক্ত প্রার্থীদের নিকট থেকে দরখাস্ত আহবান করা যাচ্ছে।


ক্রমিক নং
পদের নাম
পদের নংখ্যা
শিক্ষাগত যোগ্যতা
বয়স
অভিজ্ঞতা
বেতন ভাতা ও অন্যান্য সবিধাদি
০১
গ্রোগ্রাম ম্যনেজার
১০ জন
স্নতকোত্তর/সমমান সর্বোচ্চ ৪০ বছর

কমপক্ষে ১৫-২০টি শাখা পরিচালনার অভিজ্ঞতা থাকতে হবে।

আলোচনা সাপেক্ষে

০২ Co-Ordinator (Raise Project)
০১ জন স্নতকোত্তর/সমমান

সর্বোচ্চ ৪৫ বছর

১০ বছর
৬০,০০০/-
০৩ Case Management Officer (Raise Project)

০১ জন

স্নতকোত্তর/সমমান

সর্বোচ্চ ৪৫ বছর

০৫ বছর

৪৫,০০০/-
০৪ Life Skills & Entrepreneurship Development Officer (Raise Project)
০১ জন

স্নতকোত্তর/সমমান

সর্বোচ্চ ৪৫ বছর

০৫ বছর

৪৫,০০০/-
০৫ Civil Engineer

০১ জন

Diploma

সর্বোচ্চ ৪০ বছর

০৫ বছর

আলোচনা সাপেক্ষে
০৬ Electrician
০১ জন Diploma
সর্বোচ্চ ৪০ বছর

০৫ বছর

আলোচনা সাপেক্ষে

আগ্রহী প্রার্থীগণকে জীবন বৃত্তান্ত, প্রয়োজনীয় কাগজপত্র (শিক্ষাগত যোগ্যতা, চেয়ারম্যান কর্তৃক চারিত্রিক/নাগরিকত্ব সনদপত্র জাতীয় পরিচয়পত্রের সত্যায়িত ফটোকপি, অভিজ্ঞতা সার্টিফিকেট এবং সদ্য তোলা ০৩ (তিন) কপি পাসপোর্ট সাইজের রঙ্গীন ছবি (সত্যায়িতসহ) প্রধান নির্বাহী, পল্লী মঙ্গল কর্মসূচী (পিএমকে), প্রধান কার্যালয়, জিরাবো, আশুলিয়া, ঢাকা  এই ঠিকানায় আগামী ২০.১০.২০২২ তারিখের মধ্যে ডাকযোগে/কুরিয়ার সার্ভিসের মাধ্যমে আবেদন প্রেরণ করার জন্য অনুরোধ করা হলো। আবেদনপত্রে খামের উপর অবশ্যই পদের নাম ও মোবাইল নম্বর উল্লেখ করতে হবে। শুধুমাত্র বাছাইকৃত প্রার্থীদের নির্বাচনী পরীক্ষায় অংশগ্রহণের জন্য আহবান জানানো হবে।

শর্তাবলীঃ সাক্ষাৎকারের সময় সকল মূল সনদপত্র এবং জাতীয় পরিচয়পত্রের মূল কপি দেখাতে হবে। পরীক্ষায় অংশগ্রহণের জন্য রেজিষ্ট্রেশন ফি বাবদ ২০০ (দুইশত) টাকা (অফেরতযোগ্য) নগদে প্রদান করতে হবে।  চাকরিতে যোগদানের সময় সর্বসাকুল্যে বেতনের সমপরিমান টাকা জামানত হিসেবে জমা দিতে হবে; যা চাকরি শেষে সংস্থার নিয়ম অনুযায়ী ফেরৎযোগ্য। নির্বাচনী পরীক্ষায় অংশগ্রহণের জন্য কোন টিএ/ডিএ প্রদান করা হবে না।

বিস্তারিত জানতে ভিজিট করুন www.pmk-bd.org